• আজ ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কামরুল চৌধুরীকেই পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী

| নিউজ রুম এডিটর ১:৩৯ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০২১ দেশজুড়ে

ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান, গরীব মানুষের আস্থাভাজন ব্যক্তি হিসেবে পরিচিত বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক আলহাজ্ব কামরুল আহসান চৌধুরীকে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।

প্রতিটি এলাকায় মহামারী করোনা মোকাবেলায় তিনি সামনে থেকে তৎপর ছিলেন, পুরো ইউনিয়ন ঘুরে ঘুরে সকলতে নিরাপদে থাকার আহবান করেছেন।

এমনকি শিক্ষাপ্রতিষ্ঠান রাস্তা-ঘাটসহ বিভিন্ন সামাজিক উন্নয়নে তার অবদানের কমতি নেই।

তিনি মার্জিত, ও সৎ চরিত্রের অধিকারী হওয়ায় আসন্ন ইউপি নির্বাচনে তাকে ভোট প্রদান করে চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত করার অঙ্গিকার করে অধিকাংশ ভোটাররা জোট বেধেছে।

ওই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে তাকে ছাড়া অন্য কোনো প্রার্থী হিসেবে কাউকে ভাবতে পারছে না ভোটাররা। সে বর্তমানে সুনামের সাথে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছে। তিনি গরীবদের ভাতা সহ সরকারের সকল ধরণের সাহায্য সঠিকভাবে বন্টন করেছেন।

এলাকার উন্নয়নের স্বার্থে তার কোনো বিকল্প প্রার্থী খুঁজে পাচ্ছেনা এলাকার জনগণ।

ইউনিয়নবাসী, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ইউপি চেয়ারম্যান প্রার্থী কামরুল আহসান চৌধুরীকে পুনরায় আওয়ামী লীগের মনোয়ন পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলার রাজনৈতিক অভিবাবক আলহাজ্ব তোফায়েল আহমেদ এবং ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল এমপির সুদৃষ্টি কামনা করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বাজার ও চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে তার সুনাম।

একাধিক ভোটাররা জানান, তিনি পুনরায় টবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এলাকায় মাদক, রাস্তা-ঘাট, ব্রীজ, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে এবং সমাজের সকল অপরাধ মুক্ত থাকবে।

এছাড়াও দলীয় কোন্দল থাকবে না এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান কবির হোসেন জানান, এসব আমার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব তোফায়েল আহমেদ এবং ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল এমপি মহোদয়ের অবদান।

তার সহযোগিতায় মানুষকে ভালোবাসতে পেরেছি। যদি আমাকে দলীয় মনোনয়ন দেন তাহলে আমি পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে তার সহযোগিতায় ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করবো, ইনশাআল্লাহ।

পিএন/জেটএস

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে - smersngbd@gmail.com

<