• আজ ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

১২ বছরের কিশোরীকে যৌন নির্যাতনের অভিযোগে পুরোহিত গ্রেফতার

| নিউজ রুম এডিটর ১:২৪ অপরাহ্ণ | অক্টোবর ১০, ২০২১ আন্তর্জাতিক

পুরীর জগন্নাথ মন্দিরের ভিতরে এক ১২ বছরের কিশোরীকে যৌন নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মন্দিরের এক পুরোহিত ওই ঘটনায় জড়িত বলে জানিয়েছে ওই কিশোরী। পুলিশ ওই পুরোহিতকে গ্রেফতার করেছে।

ইন্ডিয়া টাইমস এর প্রতিবেদনে জানানো হয়, গ্রেফতার হওয়া পুরোহিতের নাম সংগ্রাম দাশ। তার বয়স ২৭। তার বিরুদ্ধে অভিযোগ, শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় পুরীর জগন্নাথ মন্দিরের ভিতরে বামন মন্দিরে যখন ওই কিশোরী একা প্রার্থনা করছিল, তখনই তাকে শারীরিক নির্যাতন করে সংগ্রাম দাশ।

পুরীর জগন্নাথ মন্দিরের ভিতর ছোট বড় ১৩৬টি মন্দির রয়েছে। তারই একটি বামন মন্দির। শুক্রবার ওই কিশোরীকে চিৎকার করে কাঁদতে কাঁদতে মন্দির থেকে বেরিয়ে আসতে দেখে তার বাবা-মা। পরে তারা পুরোহিতের বিরুদ্ধে সিংহদ্বার থানায় অভিযোগ দায়ের করেন।

শুক্রবার ওই কিশোরীও বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের কাছে নির্যাতনের ঘটনার বিবরণ দিয়ে জবানবন্দী নথিভুক্ত করায়। তার অভিযোগের ভিত্তিতেই শনিবার ওই পুরোহিতকে চিহ্নিত করে গ্রেফতার করে পুলিশ।

এসএস/জেটএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে - smersngbd@gmail.com

<