• আজ ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

থানায় সেবা নিতে আসলে কোন প্রকার টাকা লাগবে না

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা স্থানীয় সাংবাদিকের সাথে মতবিনিময় সভায় বলেছেন আমরা কুলিয়ারচর বাসীর সেবা করতে চাই। আমাদের আই জি মহোদয়, ডি আই জি ও এসপি মহোদয় আমাদেরকে কুলিয়ারচর থানার মানুষের জানমালের নিরাপত্তা প্রদানের জন্য সর্বপুরী সেবা করার জন্য এই থানায় প্রেরণ করেছেন।

আর এই সেবা নেওয়ার জন্য আমাকে আমার অফিসারদেরকে কোন টাকা- পয়সা দিতে হবে না। আপনাদের মাধ্যমে এ থানা এলাকার জনগনকে জানাতে চাই আমি যতদিন এ থানায় দ্বায়িত্ব পালন করে যাবো ততদিন এ থানায় সেবাগ্রহীতাদের যেকোন সেবা নিতে আসলে কোন প্রকার টাকা- পয়সা লাগবে না। এ সময় থানার নবনিযুক্ত ওসি তদন্ত মোঃ লুৎফর রহমানও বক্তব্য রাখেন । গত এক সপ্তাহ আগে এই দুই পুলিশ কর্মকর্তা কুলিয়ারচর থানায় যোগদান করেছেন।

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এর কার্যালয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসি ও ওসি তদন্তের এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নবাগত ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা সাংবাদিকদের সাথে মাদক নির্মূল বিষয়ে একমত পোষণ করে বলেন, মাদক নির্মূলে কঠোর অবস্থান নিতে আমি বদ্ধপরিকর। কুলিয়ারচরকে শান্তিপূর্ণ থানা হিসেবে পরিচালনা করতে পুলিশ সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে তাছাড়া সেবা গ্রহিতারা যেন কোন দালালের খপ্পরে না পরে এবং মিথ্যা অভিযোগে কেউ যেন হয়রানির শিকার না হয়।

তিনি আরো বলেন, আপনারা আমাদের তথ্য দিয়ে সহায়তা করলে আমরা কুলিয়ারচরের চুরি,ডাকাতি, ছিনতাই ও মাদক নির্মূলে অনেকটা সফল হবো ইনশাআল্লাহ।

এ সময় থানার পক্ষ থেকে বক্তব্য রাখেন, নবাগত ওসি (তদন্ত) মো. লূৎফর রহমান, সাংবাদিকদের মধ্যে এলাকার সমস্যার কথা তুলেধরে গঠনমূলক বক্তব্য রাখেন, দৈনিক মানবজমিন প্রতিনিধি এডভোকেট মুহাম্মদ শাহ্ আলম, দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান বার্তা সম্পাদক মুহাম্মদ কাইসার হামিদ, দৈনিক আজকের সারাদিন প্রতিনিধি মো. মাইন উদ্দিন, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আলি হায়দার শাহিন, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মোছা. শুভ্রা, দৈনিক পূর্বকণ্ঠ নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা ও দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ প্রতিনিধি মৌসুমী আক্তার।

মতবিনিময় সভা পরিচালনা করেন, কুলিয়ারচর থানার এসআই সাইফুল্লাহ আকন্দ।

সাংবাদিকদের সাথে ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে - smersngbd@gmail.com

<