• আজ ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ চেষ্ঠাকালে জনতার হাতে যুবক আটক

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক মাদ্রাসার ছাত্রীকে (১৩) ধর্ষণ করতে গিয়ে জনতার হাতে আটক হয় নাঈম মিয়া (২৪) নামের এক যুবক। পরে আটককৃত ওই যুবককে পুলিশ সোপর্দ করেছে জনতা।

সোমবার (৪ অক্টোবর) ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার সালুয়া ইউনিয়নের মাছিমপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত নাঈম মিয়া (২৪) সালুয়া ইউনিয়নের চরকামালপুর গ্রামের মোঃ আক্তার উদ্দিনের ছেলে। ওই ছাত্রী সালুয়া মহিলা মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় ওই দিন ছাত্রীর মা বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০২ ।

অভিযোগ সূত্র জানা যায়, প্রতিদিনের ন্যায় ওই কিশোরী তাদের ঘরের দক্ষিণ পাশের রুমে ঘুমিয়ে ছিল। পরবর্তীতে অভিযুক্ত কিশোর ভোর রাতে কৌশলে বাহির থেকে ঘরের দরজা খুলে ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই ছাত্রীর ডাক-চিৎকারে পাশের রুমে থাকা ভাই-ভাবী, বড় বোনসহ আশপাশের মানুষ ছুটে আসে এবং অভিযুক্ত যুবক নাঈমকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে কুলিয়ারচর থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রজু পূর্বক অভিযুক্তকে গ্রেফতার করে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এসএস/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে - smersngbd@gmail.com

<