• আজ ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিজ্ঞাপনে চিত্রনায়িকা তানিন

| জাবির জাহিদ ২:১১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৩০, ২০২১ বিনোদন, সেলিব্রেটি
চিত্রনায়িকা তানিন সুবহা
-চিত্রনায়িকা তানিন সুবহা

শোভিজ অঙ্গনের প্রিয়মুখ চিত্রনায়িকা তানিন সুবহা।তিনি সিনেমায় কাজ করার পাশাপাশি নাটক, টেলিফিল্ম, ওয়েব সিরিজ, বিগ বাজেটের মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনে। বর্তমানে তিনি ধারাবাহিক নাটকে কাজ করছেন বেশি।

সম্প্রতি তিনি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন। ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর একটি বিজ্ঞাপন ছিল। রুবেল মাহমুদের পরিচালনায় এই বিজ্ঞাপনের শুটিং শেষ হয়েছে।

বিজ্ঞাপনের প্রসঙ্গে তানিন সুবহা জানান, এই কাজটি গল্প নির্ভর। গ্রামীন গল্পের প্রেক্ষাপটে সাজানো একটি প্রমোশনাল বিজ্ঞাপন।এই গল্পে আমি একজন তরকারি ওয়ালার বউ চরিত্রে অভিনয় করেছি।কাজটি করে আমার অনেক ভালো লেগেছে।কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী।এরকম কাজ এর আগে আমি কখনো করিনি।আশাকরি এই কাজটি সবার অনেক ভালো লাগবে।

বিজ্ঞাপনে আরো ছিলেন রাশেদ প্রহর, নূর হোসেন চার্লি, দিগন্ত, সাদিয়া মির্জা, শাহজাদা রিপন, মতিন তালুকদার, মনির, মাহবুব, শিশু শিল্পী – সিমান। বিজ্ঞাপনটি একটি বিশেষ দৃশ্যে দেখা যাবে পরিচালক রুবেল মাহমুদ ও কাজল রানাকে। টিমের সবাই যার প্রতি বিশেষ কৃতজ্ঞ সে হলেন আরেক তরুন প্রতিভাবান পরিচালক কিশোর রাব্বানী।

এসএস/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে - smersngbd@gmail.com

<