• আজ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে আনুষ্ঠানিকভাব প্রাণিসম্পদ প্রদর্শনী

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে অানুষ্ঠানিক ভাবে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)’র সহযোগিতায় এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

শনিবার (৫জুন) বিকালে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে অনুষ্ঠিত প্রদর্শণী উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নিখিল চন্দ্র দেবনাথ, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. তারেক আহমেদ, উপজেলা আনসার ভিডিপির অফিসার মো. রাশেদুল ইসলাম সহ স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে মোট ৩৫ টি স্টল অংশগ্রহণ করে। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন উপজেলা নির্বাহী অফিসের সিএ কাম উচ্চমান সহকারী মো. ফজলুর রহমান পটল। উদ্বোধনের আগে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. নজরুল ইসলাম স্টল পরিদর্শন করে যান।

এসএস/জেটএম

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com