• আজ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।

কুলিয়ারচর উপজেলা ও পৌর বিএনপি এবং এর অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।
রবিবার (৩০) মে সকালে কুলিয়ারচর বাজারে অবস্থিত উপজেলা বিএনপি কার্যালয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে এক অালোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুলিয়ারচর উপজেলা বিএনপি’র অাহবায়ক এডভোকেট মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অালোচনা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন
কুলিয়ারচর পৌর বি,এন,পির সদস্য সচিব হাজী মোঃ শাহাদৎ হোসেন শাহ আলম, উপজেলা বি,এন,পির যুগ্ম-আহবায়ক ছালাহ উদ্দিন খান শাহজাহান, যুগ্ম-আহবায়ক এ.কে.এম ফরিদ উদ্দিন খান, পৌর বি.এন.পির যুগ্ম-আহবায়ক লতিফ হায়দার, সদস্য মোঃ ফারুকুল ইসলাম ফারুক, উছমানপুর ইউনিয়ন বি,এন,পির সভাপতি মোঃ শহীদুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক মোঃ ছিদ্দিক মিয়া, ফরিদপুর ইউনিয়ন বি,এন,পির সাধারণ সম্পাদক শফিউল আযম, উপজেলা মুক্তিযোদ্ধা দলের আহবায়ক এ এফ এম আমান উল্লাহ, উপজেলা যুবদলের আহবায়ক আজহার উদ্দীন লিটন, সদস্য সচিব রফিকুল ইসলাম আলী, পৌর যুবদলের আহবায়ক মাসুদ রানা, যুগ্ম-আহবায়ক মোঃ কামরুল ইসলাম মুছা, যুগ্ম-আহবায়ক সাকিব হাসান পাভেল, উপজেলা ছাত্রদল আহবায়ক নাজমুল হাসান নাজিম, সদস্য সচিব আরমান উজ জামান সুজন, পৌর ছাত্রদল সদস্য সচিব তরিকুল ইসলাম আরিফ, যুগ্ম-আহবায়ক সাব্বির আহমেদ নাঈম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের অাদর্শ ও চেতানার মাধ্যমে দলকে সুসংগঠিত করে অান্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

পরে দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ও আরাফাত রহমান কোকোর মাগফিরাত কামনা করে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে একই সঙ্গে দেশ ও জাতীকে করোনা মহামারি থেকে রক্ষা করার জন্য বিশেষ মোনাজাত করা হয়।

এসএস/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com