• আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

মেয়ের যৌন নির্যাতনের বিচার না পেয়ে দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

| হাবিব আদনান, নিউজ রুম এডিটর ১২:০৫ অপরাহ্ণ | মে ২, ২০২১ দেশজুড়ে

সাতক্ষীরা কলারোয়ায় দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর মা আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরার কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাহফুজা ওই গ্রামের ট্রাক ড্রাইভার শিমুল হোসেনের স্ত্রী এবং মাহফুজ ও মোহনা তাদের দুই সন্তান।

শিমুল হোসেনের বাবা আব্দার আলী জানান, তিন দিন আগে খেলা করার সময় স্থানীয় লাল্টুর ছেলে হৃদয় শিশু মোহনাকে যৌন নির্যাতন করে। মোহনা বিষয়টি বাড়ি এসে মাকে জানালে মাহফুজা স্থানীয় ইউপি সদস্য সাফিজুলের কাছে বিচার চান। তখন সাফিজুল সামনে নির্বাচন উল্লেখ করে কয়েকদিন পরে বিচারের আশ্বাস দেন। বিষয়টি চেয়ারম্যানকে জানালে তিনি মামলার পরামর্শ দেন।

পরে মাহফুজা তার কাছে (আব্দার আলী) মামলা করার কথা বললে তিনি বলেন, আমরা গরীব মানুষ, মামলার খরচ চালাবো কিভাবে। বৃহস্পতিবার সকালে তিনি (আব্দার আলী) কাজে গেলে মাহফুজা দুই সন্তানকে মেরে নিজেও আত্মহত্যা করেছে।

কলারোয়া থানার ওসি মীর খাইরুল কবির জানান, খবর পেয়ে আমি ঘটনা স্থলে পৌঁছেছি। মরদেহগুলো এখনো ঘরের ভিতর আছে। উর্ধ্বতন কর্তৃপক্ষ ও সিআইডি আসার পর বাকি সীদ্ধান্ত নেয়া হবে। বিস্তারিত পরে বলতে পারবো।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com