• আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে এক কৃষকের মৃত্যু : আপোষ মিমাংসার চেষ্টা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইট-বালু টানার লড়ি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোঃ মুতি মিয়া (৬১) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত মুতি মিয়া উপজেলার সালুয়া ইউনিয়ন মধ্য সালুয়া পশ্চিম পাড়া গ্রামের মৃত গাবরু সরদারের বাড়ির মৃত মোঃ আমির চান মিয়ার পুত্র।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে দ্বারিয়াকান্দি-বেলাব সড়কের মধ্য সালুয়া গ্রামের সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ মিয়ার বাড়ির সামনে তার পিতা মৃত জুলত আলীর করবস্থান সংলগ্ন স্থানে
এ মর্মান্তিক ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে মোঃ মুতি মিয়া তার বাড়ির দক্ষিণ পাশে মধ্য সালুয়া মোড়ের বাজার থেকে মাছ-সবজি কিনে দ্বারিয়াকান্দি-বেলাব সড়ক দিয়ে হেটে বাড়িতে যাওয়ার সময় পিছন দিক থেকে আসা বালু ভর্তি একটি লড়ি ট্রাক তাকে ধাক্কা দিলে মুতি মিয়া মাটিতে পড়ে গিয়ে বুকের হার ও হাত-পা ভেঙে সে গুরুতরভাবে আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করার পরামর্শ করেন। পরে চিকিৎসকের পরামর্শে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়ার সময় রাস্তায় তার মৃত্যু হয়।

বালুবাহী লড়ি ট্রাকের ডাইভারের নাম মোঃ বকুল মিয়া। তার গ্রামের বাড়ি পার্শবর্তী নরসিংদী জেলার বেলাব উপজেলা বিন্নাবাইদ ইউনিয়নের চরকাশিমনগর গ্রামে বলে জানায়ায়। বকুল সালুয়া ইউনিয়নের ডুমরাকান্দা এমাদ উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোঃ তারের মিয়ার পুত্র মোঃ রতন মিয়ার ইট-বালুর লড়ি ট্রাক চালাতেন।

স্থানীয়দের অভিযোগ, ডাইভার মোঃ বুকুল মিয়া একজন মাদকসেবী। সে মাদক সেবন করে মাতাল অবস্থায় গাড়ি চালিয়ে তার গাড়ির চাকার নিচে পিষ্ট করে এর আগেও একজনকে মেরেছে।

মাদকসেবী ওই ড্রাইবারকে দিয়ে গাড়ি চালানো এবং এ দুর্ঘটনার জন্য বালু ব্যবসায়ী মোঃ রতন মিয়াকে দায়ী করেন এলাকাবাসী।

ঘটনার সংবাদ পেয়ে কুলিয়ারচর থানার এসআই মোঃ আলী আকবর ঘটনাস্থলে এসে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ও বালু ভর্তি লড়ি ট্রাকটি উদ্ধার করে কুলিয়ারচর থানায় নিয়ে যায়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত লড়ি ট্রাকের মালিক ইট-বালু ব্যবসায়ী রতন মিয়া ও নিহত মুতি মিয়ার পক্ষের লোকজনের মধ্যে আফসোস মিমাংসার চেষ্টা চলতে দেখা গেছে।

পিএন/জেটএস

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com