• আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে মাদ্রাসার ছাত্রকে বলৎকারের অভিযোগে মুহতামিম গ্রেফতার

কুলিয়ারচরে মাদ্রাসার ছাত্রকে বলৎকারের অভিযোগে মুহতামিম গ্রেফতার
- নূরানী ও হাফিজয়া মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা ইয়াকুব আলী

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাদ্রাসার এক ছাত্র (১১) কে বলৎকারের অভিযোগে পৌর এলাকার বড়খারচর আদর্শ নূরানী ও হাফিজয়া মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা ইয়াকুব আলী (৩৫) কে গ্রেফতার করেছে কুলিয়ারচর থানা পুলিশ। গ্রেফতারকৃত ইয়াকুব আলী স্থানীয় হেফাজত নেতা।

জানা যায়, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কুলিয়ারচর থানার এস আই মো. আবুল কালাম আজাদ অফিসার ও ফোর্স নিয়ে দীর্ঘ ৪৮ ঘন্টা অভিযানের পর রোববার (১১এপ্রিল) দুপুরে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার সেকান্দর নগর গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে কিশোরগঞ্জ বিজ্ঞ জুডিশিয়াল আদালতে প্রেরণ করে ।

আরো পড়ুন :   হেফাজতের এমন মিথ্যাচার আল্লাহ সইবেন না: ছাত্রলীগ

অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক ও স্থানীয় হেফাজত নেতা মুফতি মাওলানা ইয়াকুব আলী (৩৫) উপজেলার উছমানপুর ইউনিয়নের সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা আব্দুল কাদিরের ছেলে।

আরো পড়ুন :  নারায়ণগঞ্জেও মেশিনগান নিয়ে প্রস্তুত পুলিশ

উল্লেখ্য, মুফতি মাওলানা ইয়াকুব আলী গত ১এপ্রিল রাত আনুমানিক ২টার দিকে ঘুম থেকে ডেকে তুলে তার মাদ্রাসার এক ছাত্রকে বলৎকার করে কোরআন শরীফ ধরিয়ে শপথ করায় এ ঘটনার কথা কাউকে না বলার জন্য এমন অভিযোগে গত ৭ এপ্রিল রাত ১০ টা ৫ মিনিটের সময় অভিযুক্ত ওই মাদ্রাসার মুহতামিমের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় তার বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলা নং-০৪।

আরো পড়ুন :  অন্যত্র বিয়ে করায় প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে দিলেন প্রেমিকা

এ বিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) একে এম সুলতান মাহমুদ বলেন, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের পর কিশোরগঞ্জ বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করা হয়েছে।

 

সংশ্লিষ্ঠ সংবাদ:  হেফাজত নেতা ও মাদ্রাসা শিক্ষক কর্তৃক নিজ ছাত্রকে বলৎকার

 

এসএস/জেটএম

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com