• আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজনৈতিক সহকর্মীকে হারিয়ে কাঁদলেন বিএনপি’র কেন্দ্রীয় নেতা শরীফুল আ

রাজনৈতিক সহকর্মী ও আপন ফুপাত ভাইয়ের জানাজায় এসে অঝোরে কাঁদলেন এবং কাঁদালেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি শরীফুল আলম।

বৃহস্পতিবার ( ৮ এপ্রিল) বাদ আসর উপজেলার কুলিয়ারচর সরকারি ডিগ্রী কলেজ মাঠে শরীফুল অালমের দীর্ঘ দিনের রাজনৈতিক সহকর্মী কুলিয়ারচর পৌর বিএনপি’র নেতা মোঃ জাহাঙ্গীর এর নামাজে জানাজায় অংশগ্রহণ করে অাবেগে আপ্লুত হয়ে পড়েন তিনি। এ সময় তিনি মরহুমের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে মরহুমের অাত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মরহুম জাহাঙ্গীর উপজেলার পৌর এলাকার ছাড়ারবন্ধ গ্রামের নিদান মিয়ার ছেলে। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার সকালে তিনি হৃদরোগে অাক্রান্ত হলে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহ…… রাজিউন) । পরে বাদ অাসর নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

এসএস/জেটএম


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com