• আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

| ডেস্ক এডিটর ৭:৩৮ পূর্বাহ্ণ | মার্চ ২৮, ২০২১ দেশজুড়ে
ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

সারাদেশে হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে। হরতালের সমর্থনে নরসিংদী সদরের জেলখানার মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছেন হেফাজত নেতারা।

আজ রবিবার (২৮ মার্চ) সকাল ৭টা থেকে তারা সড়ক অবরোধ করে রেখেছেন। সরেজমিনে দেখা গেছে, বাশাইল থেকে জেলখানার মূল গেট সংলগ্ন প্রায় দেড় কিলোমিটার এলাকাজুড়ে হেফাজতের কর্মীদের মিছিল চলছে। এ সময় তাদের বিভিন্ন স্লোগান দিতে দেখা গেছে। মহাসড়ক অবরোধের কারণে এক কিলোমিটার এলাকাজুড়ে মালবাহী ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটকা পড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর থেকে আশুগঞ্জ উপজেলা ইমাম উলামা পরিষদের সভাপতি মাওলানা মুফতী মোশারফ হোসাইন ও সেক্রেটারি মুফতি উবায়দুল্লাহ মাদানীর নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের গোলচত্বরে অবস্থান করে মহাসড়ক অবরোধ করেন আন্দোলনকারীরা। এ সময় মহাসড়কে টায়ার জ্বালিয়ে রাস্তায় বসে আল্লাহর নামে স্লোগান দিতে থাকেন তারা। উপজেলা ইমাম উলামা পরিষদের সেক্রেটারি মুফতি উবায়দুল্লাহ মাদানী জানান, হরতাল সফল করতে শেষ পর্যন্ত তারা সড়কে থাকবেন।

আন্দোলনকারীরা বলেন, শুক্রবার জুম্মার নামাজের পর মসজিদের বাইরে গুলি করা হয়েছে। আবার কট্টর মুসলিম বিরোধী মোদিকে এদেশে সাদরে গ্রহণ করেছে। এসবের প্রতিবাদে আমাদের আজকের এ হরতাল।

এসএস/জেটএম

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com