• আজ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে পুকুরের পানি থেকে এক বিভাটেক চালকের মেয়ের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌর এলাকার পালটিয়া গ্রামের একটি পুকুরের পানিতে ভাসমান অবস্হায় এক বিভাটেক চালকের কিশোরী মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে।

পানিতে ভাসমান ওই কিশোরীর নাম রাসনা আক্তার (১৩)।সে উপজেলার পৌর এলাকার পালটিয়া পূর্বপাড়া বিভাটেক চালক মোঃ লাল চাঁন মিয়ার কন্যা। রাসনা আক্তার ৫ ভাই-বোনের মধ্যে তৃতীয় এবং তিন বোনের মধ্যে মেজো মেয়ে।

জানাযায়, বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ছয়টার দিকে কুলিয়ারচর পৌরসভার ৯ নং ওয়ার্ডের পালটিয়া পশ্চিমপাড়া সৈয়দ শাহিন মিয়ার ছোট ছেলে পুকুরে গেলে, পুকুরের পানিতে একটি লাশ দেখতে পেয়ে বিষয়টি তার বাবা শাহিন মিয়াকে জানায়। পরে শাহিন মিয়া সাথে সাথে স্থানীয কমিশনারের বাড়িতে গিয়ে কমিশনার সৈয়দ কাননকে ঘুম থেকে ডেকে তুলে পুকুরে লাশ পাওয়ার বিষয়টি জানায়, কমিশনার ঘটনা শুনে সাথে সাথেই পুলিশে খবর দেয়। এদিকে এই ঘটনার খবর চারদিক ছড়িয়ে পড়লে লাশ দেখতে পুকুর পাড়ে নারী, শিশু সহ বিভিন্ন বয়সের শতেশত মানুষের ঢল নামে।

এই বিষয়ে রাসনা আক্তারের বাবা লাল চাঁন মিয়া সাংবাদিকদের জানান, গতরাত ১১ পর্যন্ত আমি রিকশা চালিয়ে বাড়ি ফেরার পর মেয়ে আমাকে খাবার দেয়, খাবার শেষে মেয়ে আমাকে ঘুমাতে বলে, নিজেও একই ঘরে পাশের রুমে ঘুমাতে যায়। সকাল বেলা ঘুম থেকে উঠে আমি রিকশা নিয়ে বের হতে গেলে জানতে পারি শাহিন মিয়ার পুকুরে একটি লাশ পাওয়া গেছে। এর কিছুক্ষণ পরে জানতে পারি এটা আমার মেয়ে।

তিনি বলেন, এই বিষয়ে তিনি ঘটনার কিছুই এখনও বুঝে উঠতে পারছেন না এবং এই মুহূর্তে কাউকে সন্দেহ করার মতোও কোনো কিছু মাথায় আসছে না। অন্য এক বক্তব্যে তিনি জানান, আমার মেয়েটা মাদ্রাসা পড়ার সময় জিনের আসর করেছিলো, পরে মাদ্রাসা থেকে বাড়িতে নিয়ে আসি। তবে এখন সে বাড়িতেই থাকতো।

কমিশনার সৈয়দ কানন বলেন, তখন সকাল আনুমানিক সাড়ে ৬টা হবে, আমি ঘুমিয়ে ছিলাম। শাহিন মিয়ে এসে আমাকে ডেকে ঘুম থেকে জাগিয়ে জানায় যে তার পুকুরের পানিতে একটি মেয়ের লাশ পড়ে আছে। তখন আমি থানায় ফোন করে বিষয়টি পুলিশকে জানাই।

এই বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ
সাংবাদিকদের বলেন, ঘটনার খবর পেয়ে আমাদের ফোর্স ঘটনাস্থলে যায়। লাশ ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এসএস/জেটএম

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com