• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নামাজ পড়ানো’র সময় সিজদারত অবস্থায় ইমামে’র মৃ’’ত্যু

| ডেস্ক এডিটর ৮:০২ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৫, ২০২১ ইসলাম

নামাজ পড়ানোর সময় সিজ’দারত অব’স্থায় মা”রা গেছেন ইমাম। বরগু’নার পাথর’ঘাটায় দক্ষিণ গহরপুর গ্রামের মেহের উদ্দিন মোল্লা বাড়ি জামে মসজি’দে এ ঘ’টনা ঘটে। শনিবার (২০ ফেব্রুয়ারি) মাগরি’বের না’মাজ পড়া’নোর সময় মা’রা যান ইমাম আলহাজ আবুল হোসেন (৫৮)। আ’বুল হোসেন হাওলা’দার একই গ্রামের দেনছে’র আলী হাওলাদারের মেজো ছেলে।

তিনি দীর্ঘ ২০ বছর যাব’ত মেহের উদ্দিন মোল্লা বাড়ি জামে মস’জিদে বিনা পারিশ্র’মিকে মুয়াজ্জিন ও ইমামের দায়িত্ব পালন করছিলেন।

মসজিদের মুসল্লিরা জানান, মাগরিবের আজান দিয়ে নিজেই নামাজের ইমা’মতি করার সময় শ্বা’সক’ষ্ট অনুভব করলেও নামাজ আ’দায় করছিলেন আবুল হোসেন। দ্বিতীয় রাকা’তে সিজদায় গিয়ে তি’নি আর উঠতে পারেননি। পরে মুনাফ নামে এক ব্যক্তি বাকি নামাজ শেষ করে তাকে মৃ”ত অ’বস্থায় সিজদায় পড়ে থাকতে দেখেন।

আবুল হোসেনের ছোট ভাই নূর হোসেন হাওলাদার জানান, দীর্ঘ’দিন’ ধরে তিনি হৃদরো’গে ভুগছি’লেন। শু’ক্রবার তিনি ঢাকা থেকে ডাক্তার দেখিয়ে বাড়িতে আসেন।

তিনি আরও জানান, রোব’বার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় জা’নাজা শেষে আবুল হো’সেনকে হাওলা’দারকে পারি’বারিক কবর’স্থানে বা’বার কবরের পাশে দা’ফন করা হয়ে’ছে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com