• আজ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ছেলের বিয়েতে কুরআন পাঠের আয়োজন করে সাড়া ফেললেন নোয়াখালীর ব্যবসায়ী

| ডেস্ক এডিটর ২:১১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৪, ২০২১ ইসলাম

ছেলের বিয়ের দিনে গান-বাজনার পরিবর্তে পবিত্র কোরআন তেলাওয়াতের আয়োজন করে সাড়া ফেলেছেন নোয়াখালীর কবিরহাট উপজেলার ব্যবসায়ী মোহাম্মদ হাফিজুল্যাহ চৌধুরি।

ব্যতিক্রমধর্মী এ আয়োজন সম্পর্কে ব্যবসায়ী মোহাম্মদ হাফিজুল্যাহ চৌধুরী বলেন, ছেলের বিয়েতে এ আয়োজন আল্লাহর রাজি খুশির জন্য। আমি পুরো দুনিয়ার সব মুসলমান মাবাবার কাছে অনুরোধ করবো তারাও যেন তাদের সন্তানের বিয়েতে এমন আয়োজন করেন। আল্লাহ এর ফলে আগামীর সংসারে তাদের বরকত দান করবেন।

ব্যতিক্রমধর্মী এ আয়োজন সম্পর্কে হাফিজুল্যাহ চৌধুরীর প্রতিবেশি ওয়াহেল হক বলেন, হাফিজুল্যাহ চৌধুরীর ছেলে পাভেল আমাদের বন্ধু। তার বিয়েতে তার বাবার এ আয়োজন আমাদের পাড়ার সবাইকে মুগ্ধ করেছে। আমরা সবসময় বিয়েতে গানবাজনার অনুষ্ঠান দেখে থাকি। এমন আয়োজন কখনো দেখবো ভাবিনি। ভাল লেগেছে অনন্য এ আয়োজন।

নিজের বিয়েতে এমন আয়োজন সম্পর্কে বর ফখরুল ইসলাম পাভেল বলেন, আমার বাবার এ আয়োজন খুবই চমৎকার। আমি বলবো আমার জন্য এটা বাবার পক্ষ থেকে অনন্য উপহার। আমি চাই প্রত্যেক মা বাবা যেন তাদের সন্তানদের বিয়েতে এমন আয়োজন করে।

এদিকে বিয়েতে আসা অথিতিরাও মুগ্ধ অভিনব এ আয়োজন দেখে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com