• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দুই শতাধিক যুবকের নিরাপত্তা বেষ্টনীতে মাহফিলে পৌঁছলেন আল্লামা মামুনুল হক

| ডেস্ক এডিটর ৮:২৪ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৪, ২০২১ ইসলাম

সুনামগঞ্জের ছাতক উপজেলার উত্তর খুরমা ইউপির ইসলামী মহাসম্মেলনে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে মাহফিলে পৌঁছেছেন আল্লামা মামুনুল হক। এসময় আল্লামা মামুনুল হকের নিরাপত্তায় ছিলো দুই শতাধিক যুবক। শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়েই তিনি মাহফিল শেষ করেছেন।

আল্লামা মামুনুল হককে শেষ মূহুর্তে মাহফিলে বক্তব্য দেয়ার অনুমতি দেয় প্রশাসন। সকাল থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রিয় নেতা আল্লামা মুহাম্মদ মামুনুল হকের আগমন লক্ষ্যে নিরাপত্তার জন্য সিলেট থেকে ছাতক উপজেলার প্রবেশমুখে সন্দেহজনক গাড়িগুলো তল্লাশি করে পুলিশ।

মাওলানা মামুনুল হক উপজেলার জামিয়া ইসলামিয়া হাফিজিয়া দারুল কোরআন মৈশাপুর মাদ্রাসার ৪৩তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

শনিবার সকালে মহাসম্মেলন শুরু হওয়ার আগে আয়োজনকারীদের সঙ্গে পুলিশ প্রশাসনের উদ্যোগে একটি জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে প্রশাসন সার্বিক বিষয়ে মাদ্রাসা কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে শর্ত সাপেক্ষে হেফাজত নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হককে আসার অনুমতি দেয়।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com