• আজ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাহফিলে আল্লামা মামুনুলকে পেতে মরিয়া গ্রামবাসী, পুলিশের অসম্মতি

| ডেস্ক এডিটর ৪:১৮ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৪, ২০২১ ইসলাম

হেফাজতে ইসলামে বাংলাদেশের কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সেক্রেটরি আল্লামা মামুনুল হককে মাহফিলে নিয়ে আসতে মরিয়া গ্রামবাসী ও ইসলামী সম্মেলনের আয়োজকরা। কিন্তু পাল্টাপাল্টি অবস্থানে পুলিশ। তারা বলছে, আল্লামা মামুনুল হককে প্রতিহত করতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, সুনামগঞ্জের ছাতক উপজেলার জামিয়া ইসলামিয়া হাফিজিয়া দারুল কোরআন মৈশাপুর মাদ্রাসার ৪৩তম বার্ষিক ইসলামী মহাসম্মেলনে আল্লামা মুহাম্মদ মামুনুল হকের আগমনকে কেন্দ্র করে ছাতক উপজেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ। আয়োজনকারীরা বলছেন, সব ধরনের বাধা-বিপত্তি ডিঙিয়ে ইসলামী মহাসম্মেলন সফল করার লক্ষ্যে সব প্রস্ততি সম্পন্ন করা হয়েছে। তাকে সুরক্ষা স্বেচ্ছাসেবক দল তৈরি করা হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) উপজেলার জামিয়া ইসলামিয়া হাফিজিয়া দারুল কোরআন মৈশাপুর মাদ্রাসার ৪৩তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আল্লামা মুহাম্মদ মামুনুল হকের উপস্থিত হওয়ার কথা রয়েছে। এজন্য পোস্টার-ব্যানার টাঙিয়ে প্রচার-প্রচারণা করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com