• আজ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৫২ টি মসজিদ সাময়িকভাবে বন্ধ করলো সৌদি

| ডেস্ক এডিটর ১২:৩২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০২১ ইসলাম

সৌদিতে করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় গত পাঁচ দিনে মোট ৫২ টি মসজিদে সাময়িকভাবে বন্ধ করা হয়েছে০। করোনা সংক্রমনরোধে নতুন করে ৮ মসজিদে নামাজ আদায় সাময়িকভাবে স্থগিত করা হয়।

সৌদির ইসলামিক অ্যাফেয়ার্স, দাওয়াহ এন্ড গাইডেন্স বিষয়ক মন্ত্রণালয় এক বিবৃতিতে জানায়, করেনারোধে সৌদিতে ৫২টি মসজিদ বন্ধ করা হয়েছে। এর মধ্যে ৩৮ টি মসজিদে জীবণুমুক্তকরণসহ মুসল্লিদের স্বাস্থ্য সুরক্ষামূলক সব ধরনের কাজ সম্পন্ন হয়েছে।

করোনা মহামারিরোধে মন্ত্রণালয়ের পক্ষ থেকে মসজিদের সার্বিক পরিস্থিতি ও স্বাস্থ্য সুরক্ষা মূলক সব কার্যাক্রম পর্যবেক্ষণ করা হচ্ছে। স্বাস্থ্য সুরক্ষায় মসজিদে প্রবেশকারী মুসল্লিদের তাপমাত্রা পরিমাপ করা হচ্ছে।

এছাড়াও স্বাস্থ্য বিষয়ক জনসচেতনতা বাড়াতে সংশ্লিষ্ট মন্ত্রণালয় সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলামী শিক্ষার আলোকে স্বাস্থ্য সুরক্ষা নিয়ে অনুষ্ঠানের আয়োজন করেছে।

সৌদিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন তিন লাখ ৭২ হাজার ৭৩ জন। সুস্থ হয়েছেন তিন লাখ ৬২ হাজার ৯৪৭ জন। মারা গেছেন ছয় হাজার ৪২৪ জন।সৌদিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন তিন লাখ ৭২ হাজার ৭৩ জন। সুস্থ হয়েছেন তিন লাখ ৬২ হাজার ৯৪৭ জন। মারা গেছেন ছয় হাজার ৪২৪ জন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com