• আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আমি সে কচুর প্রধানমন্ত্রী মানিনা যে ইসলামের বিরোদ্ধে যায়: রফিকুল ইসলাম মাদানী

| ডেস্ক এডিটর ১:৩১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১২, ২০২১ ইসলাম

মা: রফিকুল ইসলাম মাদানী একজন পরিচিত ওয়ায়েজ এবং কওমী ঘরোনার বক্তা হিসেবে বেশিদ সুপরিচিত। তার একটি বয়ানের অংশ ফেসবুকে ভাইরাল হয়ে যায় যার চুম্বক অংশ তুলে ধরা হলো তিনি তার বয়ানে বলেন:

আমি ততক্ষন পর্যন্ত রাষ্ট্রপতি মানি ,যতক্ষন সে আল্লাহকে মানে, আমি ততক্ষন পর্যন্ত প্রধানমন্ত্ররী মানি যতক্ষন পর্যন্ত সে আল্লাহ কে মানে।

এই কচুর প্রধানমন্ত্রী মানিনা যে ইসলামের বিরোদ্ধে যায়। কিসের বিএনপি কিসের আওয়ামীলীগ তুমি মুসলমান তোমার বড় পরিচয় সেটা।

কিসের শুধু আওয়ামী লীগ, বিএনপির মির্জা ফখরুল এতো বামপন্থি লোক সে বলতেছে আমরা শরীয়তের আইনে বিশ্বাসী না।সরাসরি বলতেছে আসরা মৌলোবাদকে পশ্রয় দেইনা। মৌলোবাদের সাথে নাই।

আরে কতো বুদ্ধিজীবি ডাইকা নিয়া বলে, রফিক, রফিক,এতো গরম কিছু বলার দরকার নাই। দেশের অবস্থা ভালো না। দেশের পরিস্থিতি বুইজা কথা বলার চেষ্টা করো।

আরে কিসের পরিবেশ পরিস্থিতি, এগুলো আপনার আমার কারনে তৈরী হয়েছে। আপনি আমাদের দৃষ্টি ভংগি এরকম করে রেখেছেন।

আমি আপনার দৃষ্টি ভংগি মেনে নিয়েছি, দেশের পরিস্থিতি ভালোনা,সরকারের বিরোদ্ধে বলা যাবেনা তাই দেশে দূর্নীতি সুদ ঘুষ মদ জিনা ব্যাভিচার ধর্ষন আস্তে আস্তে বাড়তেছে। আপনার দৃষ্টি ভংগি পালটান দেখবেন দেশের পরিস্থিতি চেন্জ হয়ে গেছে।

বয়ানের একপর্যায়ে রফিক মাদানী বলেন:হে জাতি আর যাই করো ইসলাম এবং আলেমদের বিরোধীতা করোনা।আজকে কুষ্টিয়ার এসপি সাহেব, যে লান্চনার শিকার হয়েছে। একজন এসপি একঘন্টা দাড়িয়ে ছিলো এতজন এসপির জন্য এরচে বেশি লজ্জার আর কিছু হতে পারেনা।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com