• আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ইসলামের পথে ফিরে মানুষের ভালোবাসা ও প্রশংসায় সিক্ত ডা. জাফরুরুল্লাহ

| ডেস্ক এডিটর ৩:১৩ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১২, ২০২১ ইসলাম

আহলান ! সাহলান !! ডা: জাফরউল্লাহ চৌধুরী

ডা: জাফরউল্লাহ চৌধুরী আপনাকে স্বাগতম শ্রদ্ধা ও শুভেচ্ছা ।আপনি পরিণত জীবনের সায়াহ্ন সময়ে এসে অতি মূল্যবান ও উত্তম কাজটি করলেন। আপনার দ্বারা অনেক মহত কাজ সাধিত হয়েছে — যার মূল্যায়ন হতে থাকবে ইতিহাসের নানান বাঁকে ।

নিরহংকার সাবলীল ও সাধারন জীবন ধারার যে ঐশ্বর্য আপনি অর্জন করেছেন তা অনেকেরই ঠাকঠমক ম্লান করে দিয়েছ। আপনি ছিলেন সরল ও সাধু জীবনের মু কুটহীন সম্রাট।

এবার ঐশী রাজপাট আপনার সিংহ কেশর বাবরী মন্ডিত মস্তকে নোঙ্গর করেছে ।সত্যিই আপনি এখন এক অদৃশ্য মুকুটে বিভা মন্ডিত সম্রাট !
পিতা ইবরাহীমের আ: সত্য সন্ধানী পথ পরিভ্রাজন আপনাকেও জীবনের নানান বাঁক পরিক্রমন শেষে মূল মানজিলের সিংহ দোয়ারে এনে দাঁড় করিয়ে দিয়েছে ।

আপনার জন্য সালাম ও নিযুত শুভাশীষ । আহলান ওয়া সাহলান !আমি প্রশংসা আপনাকে করছিনা । করছি আপনার সৎ সাহসকে । যারা সত্যকে বুঝেও মেকি লৌকিতকতার আলখাল্লা পড়ে থাকে,যারা চারপাশের স্রোতের মওজে লীন হয়ে কৌলিন্য ধরে রাখার কসরত করে- আপনি তা নন।

আপনি ভানু সুশীলতাকে তুচ্ছ করে ঋজু হয়ে দাঁড়িয়ে বললেন — আমি প্রত্যাবর্তন করলাম । আহ কী নির্ঘোষ সাক্ষ্য !আল্লাহ তা কবুল করুন ।
আপনার শাহাদাত অঙ্গুলী এখন অতি যত্নে খুঁজে ফিরছে কোরআনিক স্বরবর্ণের শৈল্পিক ভাজ । আজ দেখলাম আপনি বলেছেন আমি আর কোরআন হাদীস ও ইসলাম নিয়ে মিডিয়ায় কথা বলবোনা ।

এটাই এ সময়ে কাঙ্খিত ও প্রার্থিত ছিলো । জীবন ভর মিডিয়ার ফোকাসে থাকা আপনি কী করে নিজেকে এই একটি অনিবার্য প্রটোকলে নিয়ে আসলেন ! এখন ইবলিশের যে জিহ্বা আপনাকে চেটে পুটে খেতে হুমড়ি খেয়ে পড়তো, আপনাকে বিহ্বল ও বিভ্রান্ত করতে আয়ানাবাজির তামাশা করতো, এর দ্বারা তাদের মুখে আপনি যুত্সই চপেটাঘাত দিয়ে দিলেন । আবার প্রমানিত হলো সত্যিই আপনি ময়দানের মুক্তিযাদ্ধা ।

নিজের এবং নিজ আদর্শের প্রতিরক্ষা আপনি ভালই বুঝেন। আল্লাহ আপনার কল্যান করুন । আপনার অন্তরকে দ্বীন ইসলামের আলোতে রওশন করে দিন । অগ্নি-কয়লার লোকমোটিভ ছেড়ে আপনি আলোর শক্তি ও গতিতে চলা যে ট্রেইনে চড়েছেন – এর যাত্রাপথ নিরাপদ, ও
স্বস্তি দায়ক হোক।

শয়তানের শ্যেন দৃষ্ঠি ও জটাজাল থেকে আল্লাহ আপনাকে হেফাজতে রাখুন —- এই দোয়া করি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com