• আজ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সম্পূর্ণ ভারতবর্ষকে মুসলিম দেশ হিসেবে গড়ে তোলা হবে: শোয়েব

| Abdul Ahad Al Junayet ৫:৩৯ অপরাহ্ণ | ডিসেম্বর ২৯, ২০২০ আন্তর্জাতিক

জম্মু ও কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তানের সীমান্ত সংঘাত দীর্ঘদিনের। কাশ্মীর থেকে মোদি সরকার ৩৭০ ধারা প্রত্যাহারের পর কড়া মন্তব্য করেছিলেন শোয়েব। সেসময় ভারতীয়দের রোষানলে পড়েছিলেন তিনি। এবার ভারত-পাকিস্তান যুদ্ধ নিয়ে ফের মন্তব্য করেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেসখ্যাত পাকিস্তানের জাতীয় দলের সাবেক গতিতারকা।

সম্প্রতি শোয়েব আখতার দেশটির একটি টিভি চ্যানেলের একজন সাংবাদিককে সাক্ষাৎকার দেন। কথা বলার ফাঁকে তিনি হঠাৎ ভারতে ‘গাজওয়া-ই হিন্দ’ প্রতিষ্ঠার বিষয়ে মুখ খোলেন।সাক্ষাতকারে পাক তারকা বলেন,’আজকের কথা নয়। পুরনো বইয়ে লেখা আছে গাজ ওয়া এ হিন্দ হবে।

অর্থাৎ এক ধরণের ধর্ম যুদ্ধ। তাতে এক সম্প্রদায়ের মানুষকে হারিয়ে মুসলিম ফৌজ জয়লাভ করবে।তারপর সম্পূর্ণ ভারতবর্ষকে মুসলিম দেশ গড়ে তোলা হবে। তিনি এই ব্যাপারে বই পড়েছেন জানিয়ে শোয়েব বলেন, ‘লড়াইয়ে এত রক্তপাত হবে অ্যাটকের নদী দু’বার রক্তে লাল হবে।

শুরু হবে সিরিয়া থেকে, তারপর আফগানিস্তান, উজবেকিস্তান এবং পাকিস্তান থেকে মানুষ ধর্ম যুদ্ধে অংশগ্রহণ করবে ভারত দখলের জন্য। শোয়েবের এমন বক্তব্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

ভারতীয় নেটিজেনরা এনিয়ে শোয়েবের তীব্র সমালোচনা করছেন। তবে এ নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি শোয়েব আখতার।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com