• আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাই টিভি’র কুলিয়ারচর ও কটিয়াদি প্রতিনিধি কাইয়ুম হাসান অজ্ঞাত দুর্ঘটনায় গুরুতর আহত : সুস্থতা কামনায় সাংবাদিক সমাজ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ
কিশোরগঞ্জের কুলিয়ারচরে একটি অজ্ঞাত দূর্ঘটনায় গুরুতর আহত বে-সরকারি টিভি চ্যানেল মাই টিভি’র কুলিয়ারচর ও কটিয়াদী উপজেলা প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ কাইয়ুম হাসানের সুস্থতার জন্য সকলের দোয়া কামনা করছেন তার পরিবারের সদস্যগণসহ সহকর্মী কুলিয়ারচরের সাংবাদিক সমাজ।

জানা যায়, সাংবাদিক মুহাম্মদ কাইয়ুম হাসান গত ৪ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মোটরসাইকেল চালিয়ে তার নিজ বাড়ি কুলিয়ারচর উপজেলার বড়চারা গ্রামে ফেরার পথে একটি দুর্ঘটনায় আহত হয়ে মোটর সাইকেল চালিয়ে বাড়িতে আসার সাথে সাথে কিছু জানার আগেই মাটিতে ঢলে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। সাথে সাথে পরিবারের সদস্যরা তাকে জ্ঞান হারা ও রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়।

ওই দিনই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওই সাংবাদিক সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে, না কি শত্রুতা করে কেউ তার উপর হামলা করেছে তা জ্ঞান না ফেরায় এখনো দুর্ঘটনার কোন কারণ জানা যায়নি।


এই রিপোর্ট লিখা পর্যন্ত গুরুতর আহত অবস্থায় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

তার অবস্থা খুবই আশঙ্কাজনক। তার সুস্থতা কামনায় কুলিয়ারচর উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এডভোকেট মুহাম্মদ শাহ আলম, সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সিনিয়র সাংবাদিক আহমেদ ফারুক, আনোয়ারুল হক আমান, উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ মাইন উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ শুভ্রা, সাংবাদিক নুরুন্নবী, মোঃ নাদিম, আলি হায়দার শাহীন, শাহীন সুলতানা, মৌসুমী আক্তার সহ সাংবাদিক সমাজ ও আহত সাংবাদিক কাইয়ুম হাসানের পরিবারের সদস্যরা সকলের কাছে দোয়া কামনা করছেন। আল্লাহ রাব্বুল আল আমীন যেন তাকে দ্রুত সুস্থ করে তুলেন। আমীন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com