• আজ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অর্থ সহায়তা পেলেন ৮০ বছরের সেই বৃদ্ধ আবুল কাশেম

| ডেস্ক এডিটর ১:৪৫ অপরাহ্ণ | নভেম্বর ২৩, ২০২০ জাতীয়

ব্যবসা করার জন্য আর্থিক সহায়তা পেলেন ৮০ বছর বয়সের রিকশাচালক আবুল কাশেম।সোমবার (২৩ নভেম্বর) বিকেলে এক ব্যক্তি আবুল কাশেমের হাতে সহায়তার টাকা তুলে দেন।

তবে তিনি নিজের নাম প্রকাশ করতে অনাগ্রাহ প্রকাশ করেন।এর আগে শনিবার (২১ নভেম্বর) বাংলানিউজে ‘৮০ বছর বয়সেও জীবনচাকা রিকশার প্যাডেলে’ শিরোনামে আবুল কাশেমকে নিয়ে সংবাদ প্রকাশ করা হয়।

সংবাদ প্রকাশের পর রিকশাচালক আবুল কাশেমকে সহায়তার জন্য সাহায্যকারী ব্যক্তি আগ্রহ প্রকাশ করেন।
রিকশা চালানো নিয়ে আবুল কাশেম বলেছিলেন, ‘আমারতো এখন শেষ বয়স।

কখন কী হয় জানি না।একা একা ঢাকায় থাকতেও কষ্ট হয়।মাঝে মধ্যে কষ্টে আমার চোখের পানি চলে আসে, অসুখ-বিসুখ হলেও দেখার কেউ নেই। গ্রামের বাড়িতে ছোট একটা দোকান করতেও কমপক্ষে ১০ হাজার টাকা লাগবে,সেই টাকাওতো আমার কাছে নেই। তাই বাধ্য হয়ে রিকশা চালাই।

আবুল কাশেমের ইচ্ছা অনুযায়ী সাহায্যকারী আবুল কাশেমকে রিকশা চালানোর পরিবর্তে গ্রামের বাড়ী কুড়িগ্রামে ফিরে গিয়ে দোকান করার জন্য আর্থিক সহযোগিতা করেছেন।

সাহায্যকারী এই প্রতিবেদককে বলেন,তিনি গ্রামে গিয়ে ব্যবসা শুরু করলে যদি ভবিষ্যতে আরও কোন সহযোগিতার প্রয়োজন হয়,তাহলে সেটাও করা হবে।

টাকা পেয়ে আবুল কাশেম বাংলানিউজকে ধন্যবাদ জানিয়ে বলেন,টাকা পাওয়ার পর আমি আনন্দে কেঁদে ফেলেছি,আমি আজকেই গ্রামের বাড়ি রওনা হবো। গ্রামের বাড়ি গিয়ে দোকান শুরু করবো।

আমি আপনাদের সবার জন্য দোয়া করি। সবাই যেন ভালো থাকেন।

, , , ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com