• আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমের প্রস্তাবে ‘না’ বলায় ধর্ষণ করল চাচাতো ভাই

| ডেস্ক এডিটর ২:১৭ অপরাহ্ণ | নভেম্বর ২২, ২০২০ জাতীয়

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় প্রেম ও বিয়ের প্রস্তাব নাকচ করায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে তারই চাচাতো ভাই।এ ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী ছাত্রীর মা।পরে অভিযুক্ত ধর্ষক মো. আতিক হাসান ওরফে আইয়ুবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কিশোরীকে ধর্ষণের অভিযোগে কবিরাজ গ্রেপ্তার
ধর্ষণ চেষ্টার অভিযোগে ইমামকে হত্যা,নারীর যাবজ্জীবন
প্রেমিকের হাত ধরে পালানো সেই মিমের কঙ্কাল উদ্ধার
ধর্ষণের শিকার ছাত্রী জানান, স্কুলে যাওয়া-আসার পথে তাকে প্রেমের প্রস্তাব দেয় আতিক হাসান।

এতে রাজি তিনি রাজি হননি।কয়েকদিন পর বিয়ের প্রস্তাবও দেয় আতিক।সে প্রস্তাবে রাজি হননি ওই ছাত্রীর বাবা-মা।এ কারণে ক্ষুব্ধ ছিল আতিক।১০ সেপ্টেম্বর ওই ছাত্রীকে বাড়িতে একা রেখে তার মা বড় মেয়ের বাড়িতে বেড়াতে যান।সুযোগ পেয়ে ওই রাতে বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করে আতিক।তখন ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় আতিক।

এ ঘটনায় শনিবার দুপচাঁচিয়া থানায় আতিক হাসান ওরফে আইয়ুবের বিরুদ্ধে মামলা করেন ধর্ষণের শিকার ছাত্রীর বাবা। পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

দুপচাঁচিয়া থানার ওসি মো. হাসান আলী জানান, মামলার পরই অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ধর্ষক আতিক হাসান ওরফে আইয়ুবকে গ্রেপ্তার করা হয়। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

, , ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com