• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

একি হলো বিগ বসে, লাভ জিহাদের অভিযোগ করণি সেনার

| ডেস্ক এডিটর ৭:০৯ পূর্বাহ্ণ | নভেম্বর ২০, ২০২০ বিনোদন

দর্শকদের নজর কাড়তে কোনো সুযোগই ছাড়ছেন না সালমান খান সঞ্চালিত ‘বিগ বস’ রিয়্যালিটি শোয়ের ১৪তম আসরের প্রতিযোগীরা।দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রাখতে প্রায় প্রতিদিনই বদলে যাচ্ছে অনুষ্ঠানটির সমীকরণ।

সম্প্রতি‘বিগ বস’-এর ঘরে জমে উঠেছে এজাজ খানের সঙ্গে পবিত্র পুনিয়ার প্রেমের রসায়ন।আর তাদের প্রেম নিয়েই এবার শুরু হয়েছে বিতর্ক।

‘বিগ বস-১৪’লাভ জিহাদকে প্রশ্রয় দিচ্ছে।এবার সালমানের শোয়ের বিরুদ্ধে এমনই অভিযোগ আনল করণি সেনা।

‘বিগ ১৪’-এ সম্প্রতি দেখা যায়,পবিত্র পুনিয়া যখন নিক্কির সঙ্গে কথা বলতে ব্যস্ত,তখন এজাজ এসে হঠাৎই তাকে চুমু খেয়ে বসেন।চুপিচুপি প্রেম করতেও দেখা যায় তাদের।তবে এজাজ ও পবিত্রর চুমুর দৃশ্যটি ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি,‘বিগ বস তক’বলে একটি টুইটার হ্যান্ডেলে করণি সেনার অভিযোগ পত্র শেয়ার করা হয়েছে।যেখানে শোয়ের নির্মাতাদের বিরুদ্ধে অশালীনতার অভিযোগ আনা হয়েছে।

পাশাপাশি অভিযোগ করা হয়েছে,এই শোটি লাভ জিহাদকে প্রশ্রয় দিচ্ছে।

এছাড়া অবিলম্বে‘বিগ বস ১৪’বন্ধের দাবি জানিয়েছে করণি সেনারা।যেখানে সই করেছেন করণি সেনার সহ সভাপতি দিলীপ রাজপুত।যদিও শোয়ের নির্মাতাদের তরফ থেকে এখনও এ বিষয়ে মুখ খোলা হয়নি।

, , ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com