• আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগর সরকারি কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণে অর্থ নেওয়ার অভিযোগ

| ফারুখ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) ৬:৩১ অপরাহ্ণ | নভেম্বর ২৩, ২০২১ দেশজুড়ে

মুন্সীগঞ্জের শ্রীনগর সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা-২০২১’র পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণে অতিরিক্ত অর্থ নেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে সামসুল ও নারায়ণ নামে দুই অফিস সহায়ক পরীক্ষার্থীদের কাছ থেকে এই অর্থ গ্রহন করেন।

জানা যায়, এইচএসসি পরীক্ষার্থীর প্রবেশপত্র দেওয়ার সময় প্রত্যেকের কাছ থেকে রশিদবিহীন নগদ ১০০ করে টাকা নিচ্ছেন তারা। টাকা না দিলে কোন প্রবেশপত্র দেওয়া হয়নি। বাধ্য হয়েই শিক্ষার্থীরা টাকা দিয়ে প্রবেশপত্র গ্রহন করেছেন। এতে অনেক ছাত্র-ছাত্রীকে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

অফিস সহায়ক সামসুল ও নারায়ণের কাছে জানতে চাইলে তারা জানান, কলেজ কর্তৃপক্ষের নির্দেশেই টাকা নেওয়া হচ্ছে। কয়েকজন শিক্ষকের কাছে জানতে চাইলে এ বিষয়ে তারা মুখ খুলতে রাজি হননি। শ্রীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রাব্বি জানান, বেশ কয়েকজন ছাত্র-ছাত্রী টাকা নেয়ার বিষয়ে আমার কাছে অভিযোগ করেছেন।

এ ব্যাপরে শ্রীনগর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাহবুব সরফরাজের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আগে যাচাই করি। অফিসে আসেন বসে কথা বলি।

এসএস/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে - smersngbd@gmail.com

<