• আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

টবগী ইউপিতে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন কামরুল আহসান চৌধুরী

| স্টাফ রিপোর্টার ৬:৫৬ অপরাহ্ণ | নভেম্বর ২২, ২০২১ দেশজুড়ে

ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে পুনরায় মনোনয়ন পেয়েছেন বিশিষ্ঠ আয়কর আইনজীবি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক, পরপর দুবার নির্বাচিত ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী।

সোমবার (২২ নভেম্বর) নির্ভরযোগ্য একটি সুত্র এ তথ্য জানায়।

এ বিষয়ে বর্তমান বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে। আরও কৃতজ্ঞতা জানাচ্ছি শ্রদ্ধেয় জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়কে। কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল মহোদয়কে। আরও কৃতজ্ঞতা জানাচ্ছি বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে বিশেষ করে উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আমার প্রিয় বন্ধু আলহাজ্ব রফিকুল ইসলাম মেয়র মহোদয়কে। এছাড়া আমি কৃতজ্ঞতা জানাচ্ছি টবগী ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ ও জনগনকে। সর্বোপরি কৃতজ্ঞতা জানাচ্ছি শ্রদ্ধেয় বড় ভাই আলহাজ্ব জাফর উল্লাহ চৌধুরীকে সহ সকল আত্নীয় স্বজন বন্ধু বান্ধবকে শুভাকাঙ্ক্ষীকে। এই সম্মান সকল টবগী বাসীর জন্য উৎসর্গ করলাম।
আশাকরি আপনারা আবারও আমাকে আপনাদের খেদমত করার সুযোগ করে দিবেন।

আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এসএস/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে - smersngbd@gmail.com

<