• আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ইসলামের বিপক্ষে কোন কথা বলি নাই: তথ্য প্রতিমন্ত্রী

| নিউজ রুম এডিটর ৪:২০ অপরাহ্ণ | নভেম্বর ৬, ২০২১ আওয়ামী লীগ, রাজনীতি

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেন, আমি ইসলামের বিপক্ষে যায় এমন ধরনের কোন কথা বলি নাই। আমি এসব কথা বলতে পারি না। আমার ধর্ম ইসলাম। আমি কথা চলেছে দেশ নিয়ে যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান তালুকদার একজন মসুলমান। তিনি অসংখ্য মসজিদ ও মাদ্রাসায় দান করেছেন কিন্তু অন্য ধর্মের বিরুদ্ধে কথা বলেন নাই।

শনিবার বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্ণ মাঠে সরিষাবাড়ী উপজেলা সকল ওলামায়েকেরাম ও ইমামদের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন। তিনি আরও বলেন, ইসলামে মুসলমানের জাতির পিতা হযরত ইব্রাহিম (আঃ) এতে কোন সন্দেহ নেই। তবে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই। যারা ধর্ম নিয়ে বাণিজ্য করে, রাজনীতি করে, যারা স্বাধীনতার বিরোধীতাকারী তাদেরই গায়েই আমার কথা লেগেছে।

সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইএনও) উপমা ফারিসার সভাপতিত্বে মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর ২১বার হত্যা চেষ্টা করা হয়েছে। আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে গেছেন। ২১ আগস্ট সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করা হয়েছে। মানব ঢাল তৈরি করে তাকে বাঁচানো গেলেও অসংখ্য নেতাকর্মী আহত হয়েছে।

তিনি বলেন, জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের দালাল। রাজাকার ও আলবদরদের মন্ত্রী বানিয়েছেন। মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা মো. গিয়াস উদ্দিন পাঠান, সরিষাবাড়ী পৌর মেয়র মনির হোসেন, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল হক প্রমূখ।

এসএস/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে - smersngbd@gmail.com

<