• আজ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রিয়েল ক্যাপিটা গ্রুপ পরিবারের “বন্ধুজন আবাসন” প্রকল্পের উন্মোচন

| ডেস্ক এডিটর ৬:২৬ অপরাহ্ণ | নভেম্বর ৮, ২০২০ অন্যান্য

ব্যাতিক্রমধর্মী রিয়েল এস্টেট এর সমাধানের লক্ষ্যে আজ ও আগামীর পথে এগিয়ে চলা স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানী “রিয়েল ক্যাপিটা গ্রুপ” পরিবারের বর্ষপূর্তি উদযাপনের ধারাবাকতায় শেয়ার্ড ওনারশীপ “বন্ধুজন আবাসন” প্রকল্পের উন্মোচন উপলক্ষ্যে তাদের গুলশান-১ এর কর্পোরেট ও সেলস অফিস এ অনাড়ম্বর উৎসবের আয়োজন করা হয়।

“বন্ধুজন আবাসন” প্রকল্পের উন্মোচন করেন রিয়েল ক্যাপিটা গ্রুপের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মাদ আরিফুজ্জামান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মাঞ্জুর আহমেদ সোহানসহ ঢাকা ডেভেলপমেন্ট এর রিয়েল এস্টেট গ্রুপ (ডি, ডি – রেগ) এর সম্মানিত সভাপতি মোঃ মিজানুর রহমান ও সেক্রেটারী বাবুল সমিরুল্লাহ সহ প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ। আরও উপস্থিত ছিলেন গ্রুপের কর্মকর্তাবৃন্দ সহ সম্মানিত গ্রাহকগন।

ব্যতিক্রমী রিয়েল এস্টেট সমাধানের লক্ষ্যে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা। দেশের মধ্যম আয়ের পরিবারকে একটু মনোরম পরিবেশে ছায়ানীড় দিতে বিশেষ কিস্তিতে ও সবচেয়ে কম খরচে শেয়ার ওনারশীপের মাধ্যমে ফ্ল্যাটের সুব্যবস্থা করে দিচ্ছে এই প্রতিষ্ঠানটি। বাণিজ্যিক সংগঠন ডি, ডি-রেগ এর সভাপতি বলেন, রিয়েল ক্যাপিটা গ্রুপ আজ রিয়েল এস্টেট সেক্টরের জন্য আশীর্বাদ এবং তিনি তার সংগঠনের সকলকেই নতুন এই প্রকল্পে বিনিয়োগের জন্য আশ্বস্ত করেন।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আরিফুজ্জামান বলেন, রিয়েল এস্টেট খাতের সমস্যা নিয়ে সঠিক পরিকল্পনা এবং তার বাস্তবায়নের মাধ্যমে এ খাতের সীমাবদ্ধতাগুলো অনেকটাই কাটিয়ে উঠা সম্ভব। দেশের মানুষের একটি বড় অংশ এখনো রিয়েল এস্টেট খাতে বিনিয়োগ এবং এর সম্ভাবনা সম্পর্কে রয়েছেন অন্ধকারে।

বাংলাদেশের রিয়েল এস্টেট খাতের সমস্যা হল সঠিক দিক নির্দেশনা এবং একটি সুনির্দিষ্ট কাঠামোর অভাব। দেশে প্রতিষ্ঠিত অনেক রিয়েল এস্টেট কোম্পানিই এখনো মানুষকে এই খাতে বিনিয়োগ করার জন্য আশ্বস্ত করে তুলতে পারছে না, রিয়েল ক্যাপিটা সেখানে গ্রাহকদের কাছে আজ একটি নাম, একটি আস্থার সমাধান কেন্দ্র হওয়ার লক্ষ্যে আজ ও আগামীর পথে সততার সাথে এগিয়ে চলছে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন Smersngbd.com@gmail.com মেইলে - Smersngbd.com@gmail.com