Breaking News

বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় মাইক্রো:নিহত ১৪

বিয়েবাড়ি থেকে ফেরার পথে মাইক্রোবাসযাত্রী ছয় শিশুসহ ১৪ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার গভীর রাতে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের প্রতাপগড়ে,প্রয়াগরাজ-লখনউ হাইওয়ের উপর,মানিকপুকুর থানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে,হাইওয়ের উপর একটি ট্রাক পার্ক করা ছিল।বৃহস্পতিবার গভীর রাতে বিয়েবাড়ি থেকে ফেরা মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটিতে সজোরে ধাক্কা মারে।এতে ঘটনাস্থলেই মাইক্রোর যাত্রী ১৪ জনের মৃত্যু হয়।

শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

জানা যায়,নবাবগঞ্জে একটি বিয়েবাড়ি ছিল।সেখান থেকেই বিয়েবাড়ির আমন্ত্রিতদের নিয়ে ফিরছিল মাইক্রোটি।

প্রতাপগড়ে দুর্ঘটনার কারণ পুলিশের কাছে এখনো স্পষ্ট নয়। রাতের কুয়াশায় দূর থেকে ট্রাকটিকে দেখতে না পাওয়ার কারণেই বিপত্তি,নাকি মাইক্রোর চালক ঘুমিয়ে পড়েছিলেন বলে দুর্ঘটনা,পুলিশ তা খতিয়ে দেখছে।

দুর্ঘটনার সময় মাইক্রোর গতি কত ছিল,রাতের ফাঁকা রাস্তায় বেপরোয়া গতির কারণেই চালক নিয়ন্ত্রণ হারিয়েছিলেন কি না,তা-ও দেখছেন পুলিশের তদন্তকারী অফিসাররা।

এদিকে,গুজরাটের বডোদরায় অপর এক দুর্ঘটনায় কমপক্ষে ১১ জনের মৃত্যু হয়েছে।জখম হয়েছেন আরো অন্তত ১৭ জন।আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে,বাঘোডিয়া ক্রসিং হাইওয়েতে এই দুর্ঘটনাটি ঘটে বুধবার।

দুর্ঘটনায় হতাহতরা সুরত থেকে পাবাগঢ়ের দিকে যাচ্ছিলেন।হাইওয়ের উপর বাডোরিয়া ক্রসিংয়ে আরো একটি ট্রাক সামনে চলে এলে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই ১১ জন প্রাণ হারান। আহতদের বডোদরার এসএসজি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

About ডেস্ক এডিটর

Check Also

মুসলিম নেতা আবদুল নাসেরের অস্ট্রেলিয় নাগরিকত্ব বাতিল

আলজেরিয়ায় জন্মগ্রহণকারী এক মুসলিম ধর্মীয় নেতার নাগরিকত্ব বাতিল করেছে অস্ট্রেলিয়া।২০০৫ সালের এক সন্ত্রাসী হামলা ষড়যন্ত্রে …